সুবিধা বঞ্চিত শিশুদের উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার –এমপি কেয়া চৌধুরী – দৈনিক সিলেটের দিনকাল

সুবিধা বঞ্চিত শিশুদের উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার –এমপি কেয়া চৌধুরী

প্রকাশিত: ১২:৫৫ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০১৬

সুবিধা বঞ্চিত শিশুদের উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার –এমপি কেয়া চৌধুরী

DSC_0471 copyসিলেট-হবিগঞ্জ মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেছেন, শিক্ষা মানুষের একটি মৌলিক অধিকার। শিক্ষা নিশ্চিত করতে হলে প্রয়োজন শিক্ষার সুষ্ঠু পরিবেশ। তাই বর্তমান সরকার গুরুত্ব দিয়ে শিক্ষার উন্নয়নে বিভিন্ন ধরনের প্রকল্প হাতে নিয়েছেন। বিশেষ করে ঝড়ে পড়া শিশুদের প্রতি এ সরকার গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছে। প্রতিটি শিশুকে দেশের স্বার্থে মনোযোগী হয়ে পড়াশোনা করতে হবে। মনে রাখতে হবে বর্তমান শিশুরাই আগামীদিনের ভবিষ্যৎ এবং সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব।
তিনি বুধবার বাগবাড়িরস্থ জেলা সমাজসেবা কার্যালয়ে সরকারী শিশু পরিবার (বালক), ছোটমনি নিবাস এবং সিলেট ইনক্লুসিভ স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীদের মধ্যে জেলা সমাজসেবার উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
জেলা সমাজসেবার উপ পরিচালক নিবাস রঞ্জন দাসের সভাপতিত্বে ও সমাজসেবা অফিসার মোহাম্মদ লুৎফুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলা শাখার চেয়ারম্যান রুবি ফাতেমা ইসলাম, সমাজসেবক সালমা বাসিত, সিলেট জেলা মহিলা আওয়ামীগের সহ সভাপতি বেগম শামসুন্নাহার মিনু, স্বাগত বক্তব্য রাখেন, সরকারী বাক শ্রবন প্রতিবন্ধি বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী হায়দার ভূইয়া প্রমুখ।
সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সিলেট ইনক্লুসিভ স্কুল এন্ড কলেজের শিক্ষক মোঃ মাসুক আলম। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল