সেই পুলিশ কনস্টেবল ৬ ঘণ্টা পর ফিরলেন – দৈনিক সিলেটের দিনকাল

সেই পুলিশ কনস্টেবল ৬ ঘণ্টা পর ফিরলেন

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০১৬

সেই পুলিশ কনস্টেবল ৬ ঘণ্টা পর ফিরলেন

011নিখোঁজের ছয় ঘণ্টা পর সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির কনস্টেবল নুরুল ইসলাম নুরু ফিরে এসেছেন। তবে তিনি কোথায় ছিলেন বা কিভাবে তার সন্ধান পাওয়া গেল এ বিষয়ে পুলিশ মুখ খুলছে না। দায়িত্ব পালনের সময় ছাত্রলীগ নেতাকর্মীরা তাকে অপহরণ করেছিল বলে এসআই সিদ্ধার্থ সাহা দাবি করলেও সেটি সাজানো নাটক ছিল বলে জানিয়েছেন সংগঠনটির নেতা তৌফিকুর রহমান সোহাগ।

সোমবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে পুলিশ ফাঁড়িতে ফিরে আসেন নুরুল ইসলাম নুরু।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌফিকুর রহমান সোহাগ জানান, সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সিদ্ধার্থ সাহার বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে ছাত্রলীগ প্রতিবাদ করায় কনেস্টবল অপহরণের নাটক করেছেন তিনি। মূলত ছাত্রলীগ ও যুবলীগকে শায়েস্তা করতেই এ কাজ করেছেন তিনি।

এসআই সিদ্ধার্থ সাহা প্রতি রাতে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে বসে হাঁস-মুরগীর মাংস দিয়ে খাওয়া দাওয়া করেন। তিনি ছাত্রলীগ নেতাকর্মীদের বিভিন্নভাবে হয়রানি করছেন বলেও অভিযোগ করেন সোহাগ।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবীর সাংবাদিকদের জানান, অপহরণের কোনো ঘটনা ঘটেনি। তবে ছাত্রলীগের অবরোধের সময় এক যুবক ওই কনেস্টবলকে মোটরসাইকেলে করে নিয়ে যান। এরপর থেকে তার মোবাইলে সংযোগ পাওয়া যাচ্ছিল না। তবে সন্ধ্যা পৌনে ৬টার দিকে তিনি পুলিশ ফাঁড়িতে ফিরে এসেছেন।

এর আগে, সোমবার দুপুরে সান্তাহার রেলগেটে দায়িত্ব পালনের সময় নিখোঁজ হন কনস্টেবল নুরুল ইসলাম। ঘটনার পর থেকেই ছাত্রলীগ নেতাকর্মীরা তাকে অপহরণ করে নিয়ে গেছে বলে অভিযোগ করে আসছিলেন এসআই সিদ্ধার্থ সাহা। তবে তার এমন অভিযোগ অস্বীকার করেন সংগঠনটির নেতারা।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল