সেলিমকে সংবর্ধনা দিল বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি – দৈনিক সিলেটের দিনকাল

সেলিমকে সংবর্ধনা দিল বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি

প্রকাশিত: ৯:২৬ পূর্বাহ্ণ, জুন ২, ২০১৬

সেলিমকে সংবর্ধনা দিল বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি

3333333বিয়ানীবাজারের কৃতিসন্তান, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশন ডিএফএ’র প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)’র কার্যনির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় সংবর্ধনা দিয়েছে বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি সিলেট। এ উপলক্ষে বুধবার রাতে নগরীর উপশহরের একটি অভিজাত হোটেলে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সমিতি পক্ষ থেকে তাকে একটি সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
এ সময় মাহি উদ্দিন আহমদ সেলিম বলেন, বর্তমান সরকার খেলাধুলার উন্নয়নে আন্তরিক। ফুটবলকে সিলেটসহ সারাদেশে এগিয়ে নিতে সকলে সহযোগিতা দরকার। সমিতির কাছ থেকে সংবর্ধনা পেয়ে নিজেকে গর্ববোধ করছি। এটা আমার আগামীর পথ চলাতে অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি ডা. এম ফয়েজ আহমেদ ও সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জুবায়ের আহমেদ খান এবং ইমদাদ হোসেন চৌধুরীর যৌথ পরিচালনায় শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন সমিতির সহ-সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ ও স্বাগত বক্তব্য রাখেন সহ-সভাপতি অ্যাডভোকেট এমাদউল্লাহ শহিদুল ইসলাম শাহীন।
এসময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমিতির উপদেষ্ঠা লোকমান আহমদ, অ্যাডভোকেট সৈয়দ আশরাফ হোসেন, সিলেট শিক্ষাবোর্ডের চেয়ারম্যান একেএম গোলাম কিবরিয়া তাফাদার, সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. মহব্বত খান, সংবর্ধিত অতিথি বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)’র কার্যনির্বাহী পরিষদের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশন ডিএফএ’র প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম। এসময় অনন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি ডা. রোকন উদ্দিন আহমদ, কোষাধক্ষ আব্দুল মুকতাদির, সাংগঠনিক সম্পাদক মো. সাদ উদ্দিন আহমদ, দফতর সম্পাদক মো. রাজ্জাকুজ্জামান চৌধুরী, প্রচার সম্পাদক সোলেমান আহমদ, সদস্য কবির আহমদ সি্িদ্দকী, শাহরিয়ার আহমদ, মোসলেহ উদ্দিন খান, মাওলানা সিরাজ উদ্দিন ও জুবায়ের আহমদ সুমন।

ফেসবুকে সিলেটের দিনকাল