সোসাইটি ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন সিলেটের প্রতিষ্ঠা বার্ষিকীতে অসহায়দের মাঝে খাদ্য বিতরণ – দৈনিক সিলেটের দিনকাল

সোসাইটি ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন সিলেটের প্রতিষ্ঠা বার্ষিকীতে অসহায়দের মাঝে খাদ্য বিতরণ

প্রকাশিত: ৬:০৭ অপরাহ্ণ, জুলাই ১, ২০২০

সোসাইটি ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন সিলেটের প্রতিষ্ঠা বার্ষিকীতে অসহায়দের মাঝে খাদ্য বিতরণ

সিলেটের সামাজিক সংগঠন সোসাইটি ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেট বুধবার ৪র্থ প্রতিষ্টা বার্ষিকী উদযাপন ও ৫ম বর্ষে পদার্পন করেছে।

সিলেটের প্রানকেন্দ্রের হযরত শাহজালাল (রঃ) মাজারে করোনা মহামারিতে মৃত্যুবরণকারী সকলের রূহের মাগফেরাত ও আক্রান্তদের সুস্থ্যতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
পরে নগরীর কয়েকটি পয়েন্টে প্রায় শতাধিক অসহায়দের ও পথশিশুদের মধ্যে খাদ্য বিতরণ করা হয়।

সোসাইটির সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সোসাইটির উপদেষ্টা, এম সি কলেজ সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ হাবিবুর রহমান, বিশেষ অতিথি ছিলেন তরুণ উদ্যোক্তা নির্মাণ উদ্যোক্তা উন্নয়ন সংগঠনের সভাপতি কাইটস মাসউদ, তরুণ সমাজসেবক মোঃ ছাদিকুর রহমান।

সভায় বক্তারা বলেন, সোসাইটি ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন দীর্ঘ ৪ বছর যাবৎ সিলেটে শহর থেকে গ্রামের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। পাশাপাশি চলমান খাদ্য সংকটে ও অত্র সংগঠন বিভিন্ন খাদ্য সহায়তা মানুষের দোড়গোরায় পৌছে দিয়েছে। পাশাপাশি অত্র সংগঠন সমাজের পিছিয়ে পড়া শিশুদের শিক্ষার বিষয়ে যথেষ্ট কর্মসূচি বাস্তবায়ন করছে। আজকে ৫ম বছরে পদার্পনেও তারা তাদের বিগত বছরের কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখবে বলে আমরা আশাবাদি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সোসাইটির সহ-সাধারণ সম্পাদক আশরাফুল আলম, সমাজকল্যাণ সম্পাদক ফরহাদ আহমেদ, সিনিয়র সদস্য আব্দুল আজিজ তামিম, মিজানুর রহমান, ফরহাদ খাঁন, মামুন মিয়া, রমজান মিয়া জনি, ফারুক মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল