সৌদিআরবে দৈনিক সিলেটের দিনকালের সম্পাদক মস্তাক আহমদ পলাশকে সংবর্ধনা (ভিডিও)

প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২১

সৌদিআরবে দৈনিক সিলেটের দিনকালের সম্পাদক মস্তাক আহমদ পলাশকে সংবর্ধনা (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

মধ্যপ্রাচের সৌদিআরবে কানাইঘাটের সন্তান আলহাজ্ব মস্তাক আহমদ পলাশকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। জানা যায় কানাইঘাট উপজেলা প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদ নামক সংগঠনের পক্ষ থেকে এ সংবর্ধনার আয়োজন করা হয়। এতে সংগঠনের সভাপতি আফতাব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লা’র পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ রেড-ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ। সংগঠনের নেতৃবৃন্দের পক্ষ থেকে বক্তব্য রাখেন জাবেদ মুন্না, রুহুল ফাহাদ, বিলাল উদ্দিন, মসরুর আহমেদ সুহেল রানা , শাহিন আহমদ, জাহেদ আহমদ ও ইসমাইল প্রমূখ। সংবর্ধনা অনুষ্টানে বক্তারা এলাকার বিভিন্ন দাবী দাওয়া তুলে ধরেন এবং মস্তাক আহমদ পলাশকে উষ্ণ অভিনন্দন
জানান। পরে সংবর্ধিত অথিতি মস্তাক পলাশ আহমদ বলেন, দেশের প্রতি প্রবাসী বন্ধুরা যে মমত্ববোধ দেখিয়েছেন তাতে আমার আবেগ আপ্লূত হবার ছাড়া কিছু নেই। এই প্রবাসী বন্ধুরাই দেশের অর্থনীতির চালিকা শক্তির আসল সৈনিক। কারন যারা বিদেশে থেকে দেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন।
আপনাদের অর্থনৈতিকের উপর আজ দেশের লক্ষ লক্ষ পরিবার সর্নিভর। পরিশেষে তিনি প্রবাসীদের সুস্বাস্থ্য কামনা করে তাদের পাশে থাকার অঙ্গীকার করেন।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল