স্পিকার হুমায়ুন রশিদ চৌধুরী স্মৃতি পরিষদের ত্রাণ বিতরণ

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ, জুন ২৪, ২০২২

স্পিকার হুমায়ুন রশিদ চৌধুরী স্মৃতি পরিষদের ত্রাণ বিতরণ

সিলনিউজ বিডি ডেস্ক :: আকস্মিক বন্যায় সিলেট ও সুনামগঞ্জ প্লাবিত হয়। পানি বন্দি হয় অত্র অঞ্চলের মানুষ। পানি বন্দি মানুষদের সহযোগিতার জন্য বিভিন্ন সংগঠন কাজ করে যাচ্ছে। পিছিয়ে নেই সিলেটের আলোকিত মানুষ স্পীকার হুমায়ুন রশিদ চৌধুরীর নামে সংগঠন “স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদ”। এই সংগঠনটি ধারাবাহিকভাবে অসহায় মানুষদের জন্য ত্রাণ বিতরণ করে যাচ্ছে।

শুক্রবার (২৪ জুন) বাদ জুম্মা সদর উপজেলার কান্দিরগাঁও ইউনিয়নের মিরেরগাঁওয়ে “স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদ’ এর উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়।

সিলেট জেলা হুমায়ুন রশীদ স্মৃতি পরিষদের আহ্বায়ক ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন এর সভাপতিত্বে ও হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদের যুগ্ন-আহ্বায়ক ও সিলেট চেম্বার অব কমার্স এর সহ-সভাপতি ফালাহ উদ্দিন আলী আহমদ এর পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হুমায়ুন রশীদ স্মৃতি পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি, বিশিষ্ট চিকিৎসা বিজ্ঞানী অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল, হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার সম্পাদক মোঃ আখলাকুল আম্বিয়া, সিলেট জেলা হুমায়ুন রশীদ স্মৃতি পরিষদের সদস্য সচিব মাহবুবুল হাফিজ চৌধুরী মুশফিক, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার নির্বাহী সম্পাদক মাহবুবুল আম্বিয়া, হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদের সদস্য কাজী মোস্তাফিজুর রহমান, সিলেট মহানগর যুবলীগ নেতা মোঃ সিরাজুল ইসলাম মিরাজ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সিলেটের কৃতি সন্তান প্রয়াত স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরী দেশ ও জাতির প্রতিটি ক্রান্তিলগ্নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। তিনি দেশ তথা সিলেটের মানুষের সামগ্রিক উন্নয়ন ও অগ্রগতি নিয়ে সর্বদা কাজ করেছেন। আলোকিত এই মহান ব্যক্তিকে স্মরণ করে রাখতে গঠিত হয় “স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদ” নামে একটি সংগঠন। তাঁর স্মৃতিতে গঠিত এই সংগঠন আপনাদের দুর্দিনে পাশে দাঁড়িয়েছে এবং সবার্ত্মকভাবে সহযোগিতা করে যাচ্ছে। আগামীতে এই সহযোগিতার ধারা অব্যাহত থাকবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল