স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরীর মৃত্যুবার্ষিকীতে আ.লীগের শ্রদ্ধাঞ্জলী ও মিলাদ মাহফিল – দৈনিক সিলেটের দিনকাল

স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরীর মৃত্যুবার্ষিকীতে আ.লীগের শ্রদ্ধাঞ্জলী ও মিলাদ মাহফিল

প্রকাশিত: ৫:৫০ অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৭

স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরীর মৃত্যুবার্ষিকীতে আ.লীগের শ্রদ্ধাঞ্জলী ও মিলাদ মাহফিল

বৃহত্তর সিলেট জেলার প্রাণপুরুষ, বাংলাদেশ সরকারের সাবেক স্পীকার মরহুম হুমায়ুন রশিদ চৌধুরীর ১৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী প্রদান করা হয়েছে।
সোমবার (১০জুলাই) দুপুরে হযরত শাহ জালাল (রঃ) মাজার প্রাঙ্গণে মরহুমের সমাধিতে এই শ্রদ্ধাঞ্জলী প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্বা আব্দুর খালিক, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিজাম উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, হুমায়ুন ইসলাম কামাল, এমাদ উদ্দিন মানিক, বীর মুক্তিযোদ্বা নুরুল আমিন, এখলাছুল মুমিন, জেলা শ্রমিকলীগের সভাপতি প্রকৌশলী এজাজুর হক এজাজ, সাধারণ সম্পাদক শামীম রশীদ চৌধুরী, আওয়ামীলীগের জুবের খান, এ আর সেলিম, অ্যাডভোকেট আজমল আলী, আজহার উদ্দিন জাহাঙ্গীর, মুহিবুস সামাদ রিজভী, বেলাল খান, অ্যাডভোকেট আলা উদ্দিন, আজির উদ্দিন, মাহফুজ চৌধুরী জয়, তুহিন আহমদ, আতিক, মনজুর আহমদ, মুক্তাদির আহমদ মুক্তা, যুবলীগ নেতা কবীরুল ইসলাম কবীরসহ জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
২০০১ সালের ১০ই জুলাই তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। মৃত্যুর পর তাকে সিলেট শহরে হযরত শাহজালাল (র) এর মাজার সংলগ্ন কবরস্থানে তাকে সমাহিত করা হয়েছে।