স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধনী অনুষ্ঠান সিলেট জেলা আ’লীগের উদ্যোগে সম্প্রচারিত

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, জুন ২৫, ২০২২

স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধনী অনুষ্ঠান সিলেট জেলা আ’লীগের উদ্যোগে সম্প্রচারিত

সিলনিউজ বিডি ডেস্ক :: পদ্মা সেতু আজ এদেশের মানুষের দৃঢ় সংকল্প ও পরিশ্রমের প্রতীক। পদ্মা সেতু আজ আনুগত্য, অহংকার ও ঔদ্ধত্যের এক উজ্জ্বল প্রতীক। বাঙালি জাতির আশা আকাঙ্ক্ষার প্রতীক, বাঙালি জাতির মর্যাদা, অহংকার ও গর্বের প্রতীক, এক সময়ের স্বপ্নের সেতু, এখন দৃষ্টিসীমায় দিগন্তজুড়ে দাঁড়িয়ে। পদ্মা সেতু আর স্বপ্ন নয়, বাস্তব। সেই স্বপ্ন পূরণের রূপকার হিসেবে আজ বাঙালি জাতির আশা আকাঙ্ক্ষার প্রতীকে পরিণত হয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা। তিনি আজ ২৫ জুন ২০২২, শনিবার, দুপুর ১২ ঘটিকায় মাওয়া প্রান্তে স্বপ্নের পদ্মা সেতুর ফলক উন্মোচনের মাধ্যমে বাঙালি জাতির গর্ব, অহংকার ও মর্যাদার সেতুর শুভ উদ্বোধন ঘোষণা করলেন।

জাতির এই স্বপ্ন পূরণের মাহেন্দ্রক্ষণ স্মৃতিতে অম্লান করে ধরে রাখতে মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে অনুষ্ঠিত পদ্মা বহুমুখী সেতুর শুভ উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচারের উদ্যোগ নেয় সিলেট জেলা আওয়ামী লীগ। শহরের তালতলা মাছুদিঘীরপারস্থ সিলেট জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় থেকে স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা হয়। সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান এর নেতৃত্বে সিলেট জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থেকে সরাসরি সম্প্রচারিত এই অনুষ্ঠান প্রত্যক্ষ করেন।

সিলেট ও সুনামগঞ্জের বিস্তীর্ণ অঞ্চল বন্যা কবলিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সিলেটে উৎসবের পরিবর্তে সীমিত পরিসরে শুধু সরাসরি সম্প্রচারিত মূল অনুষ্ঠান প্রজেক্টের মাধ্যমে বড় স্ক্রিনে দেখানো হয়।

এর আগে সকাল ৯:৩০ ঘটিকায় সিলেট জেলা প্রশাসনের উদ্যোগে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল