স্বামী শাহ আলমের সন্ধান চান স্ত্রী সাবিনা – দৈনিক সিলেটের দিনকাল

স্বামী শাহ আলমের সন্ধান চান স্ত্রী সাবিনা

প্রকাশিত: ২:৫৪ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০১৯

স্বামী শাহ আলমের সন্ধান চান স্ত্রী সাবিনা

নিজস্ব প্রতিবেদক
সিলেট নগরীর এসএমপির শাহপরান (রহ.) থানাধিন শিবগঞ্জস্থ আল-হারামাইন গ্রুপের ফেয়ার টাওয়ারের কর্মচারী শাহ আলম ৫দিন যাবত নিখোঁজ। এই বিষয়ে গত ২০ নভেম্বর স্বামীর সন্ধান চেয়ে শাহপরান (রহ.) থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন তার স্ত্রী সাবিনা রহমান। যাহার নং-১১৭৫(২০.১১.১৯)।
সাধারণ ডায়েরীতে জকিগঞ্জ উপজেলার মানিকপুর গ্রামের মৃত মফিজুর রহমানের মেয়ে এবং নিখোঁজ শাহ আলমের স্ত্রী বর্তমানে শিবগঞ্জ লাকড়িপাড়ায় বসবাসকারী সাবিনা রহমান উল্লেখ করেন, আমার স্বামী জকিগঞ্জ উপজেলার মানিকপুর গ্রামের মতিউর রহমানের পুত্র শাহ আলম শিবগঞ্জস্থ আল-হারামাইন গ্রুপের ফেয়ার টাওয়ারের চাকুরী করেন। তিনি (শাহ আলম) প্রতিদিনের ন্যায় গত ১৯ নভেম্বর সকাল আনুমানিক ৯.১০ মিনিটের সময় তাহার উল্লেখিত অফিসে চলিয়া যান। পরবর্তীতে আমার স্বামী বাসায় ফিরে না আসায় আমিসহ আমার আত্মীয় স্বজনরা মিলে সম্ভাব্য সকল স্থানে আমার (শাহ আলম) স্বামীকে খোঁজাখুজি করি এবং তাহার ব্যবহৃত মোবাইল নং-০১৭১১৪৮০৩৪৯ নাম্বারে ফোন করলে রিং হলেও রিসিভ করেন নি। তাই আমার স্বামীর সন্ধান চেয়ে সাধারণ ডায়েরী করি।
আমার স্বামীর বর্ণনা : গায়ের রং ফর্সা, উচ্চতা আনুমানিক ৫ ফুট ৪ ইঞ্চি, মুখ মন্ডল গোলাকার, নিখোঁজের সময় পড়নে ছিল মিষ্টি রংয়ের শার্ট ও গ্যাবাডিন প্যান্ট। সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে। যদি কোন হৃদয়বান ব্যক্তি আমার স্বামীর সন্ধান পান তা হলে পাশবর্তী থানায় যোগাযোগ করুণ।