স্বাস্থ্যবিধি রক্ষায় সিসিক’র অভিযান অব্যাহত – দৈনিক সিলেটের দিনকাল

স্বাস্থ্যবিধি রক্ষায় সিসিক’র অভিযান অব্যাহত

প্রকাশিত: ৬:০০ অপরাহ্ণ, জুন ১৭, ২০২০

স্বাস্থ্যবিধি রক্ষায় সিসিক’র অভিযান অব্যাহত

নিজস্ব প্রতিবেদক

করোনার ‘রেড জোন’ সিলেটে প্রাণঘাতি ভাইরাসটির সংক্রমণ ঠেকাতে ও স্বাস্থ্যবিধি রক্ষায় সিলেট সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ অভিযান অব্যাহত রেখেছে। আজ বুধবারও (১৭ জুন) নগরের দুই স্থানে অভিযান চালিয়েছে সিসিক।
এসময় স্বাস্থ্যবিধি লঙ্ঘন করায় দোকানিদের বিরুদ্ধে ৫টি মামলা দায়ের করা হয়। এছাড়াও ১২৫০০ টাকা জরিমানা করে সিসিক’র ভ্রাম্যমাণ আদালত।

জানা গেছে, আজ বুধবার (১৭ জুন) নগরের লালদিঘীরপার ও টিলাগড়ে অভিযান চালিয়েছে সিসিক’র ভ্রাম্যমাণ আদালত। অভিযানকালে ৫ জন দোকানিকে স্বাস্থ্যবিধি অমান্য করায় অর্থদণ্ডে দণ্ডিত করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১২৫০০ টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানে নেতৃত্ব দেন সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও প্রধান রাজস্ব কর্মকর্তা (সিআরও) মো. জসীম উদ্দিন।

অভিযানের বিষয়ে মো. জসীম উদ্দিনকে জানান, আজ দুপুরে নগরের লালদিঘীরপার ও টিরাগড়ে সিলেট সিটি করপোরেশনের পক্ষ থেকে অভিযান চালানো হয়েছে। এসময় ৫টি দোকানে ক্রেতা-বিক্রেতাদের মাঝে শারীরিক দূরত্ব বজায় না রাখা ও মাস্ক না পরাসহ সরকারি স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে ৫টি মামলা করা হয় এবং মোট ১২৫০০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানকালে সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও সিলেট মেট্রোপলিটন পুলিশ ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল