স্বেচ্ছাসেবক দল নেতা লাকি এর বাসায় আইনশৃঙ্খলাবাহনীর তল্লাসী: নিন্দা – দৈনিক সিলেটের দিনকাল

স্বেচ্ছাসেবক দল নেতা লাকি এর বাসায় আইনশৃঙ্খলাবাহনীর তল্লাসী: নিন্দা

প্রকাশিত: ৩:৪৫ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০১৮

স্বেচ্ছাসেবক দল নেতা লাকি এর বাসায়  আইনশৃঙ্খলাবাহনীর তল্লাসী: নিন্দা

সাবেক ছাত্রনেতা ও বর্তমান যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক লাকি আহমদের মির্জাজাঙ্গালস্থ রামের দীঘিরপাড় এর বাসায় আইনশৃঙ্খলাবাহনীর তল্লাসীর ও পরিবারের সদস্যদের হয়রানী তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ।
আইনশৃঙ্খলাবাহনীর সূত্রে জানা যায় উপরোক্ত ঠিকানাধিন আনোয়ার আহমদ (আঙ্গুর মিয়া)’র ছেলে লাকি আহমদ এর বিরুদ্ধে এসএমপি কোতোয়ালী মডেল থানা মামলা রয়েছে যাহার নং-১২ (০৮.০২.২০১৮ইং) ধারা ১৪৩/১৪৭/১৪৯/১৪৮/১৮৫/৩৩২/৩৩৩/৩৫৩/৪২ পেনাল কোড-১৮৬০;তৎসহ ৩১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য আইনে মামলা রয়েছে। মামলায় তিনি বর্তমানে পালাতক আছেন।
এদিকে এ সকল মামলা মিথ্যা ও ষড়যন্ত্র মূলক জানিয়ে আইনশৃঙ্খলাবাহীর তল্লাসীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ।
নেতৃবৃন্দ বলেন, বর্তমান অবৈধ সরকার ক্ষমতার নেশায় উন্মাদের মতো আচরণ শুরু করেছে। চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে দিশেহারা হয়ে তারা এখন বাংলাদেশের সবচেয়ে বেশিবার নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে গ্রেফতার করে কারাগারে বন্দি রেখেছে। খালেদা জিয়াকে গ্রেফতার করে অবৈধ ক্ষমতা দীর্ঘায়িত করার অপচেষ্টা লিপ্ত স্বৈরশাসকরা। নেতৃবৃন্দ আরো বলেন, অবৈধ সরকার রাষ্ট্রের সকল স্থরকে ধ্বংস করে দিয়েছে। বিরোধীদলীয় নেতাকর্মীদের ন্যায় বিচার থেকে বঞ্চিত করছে। অবিলম্বে হত্যা-গুম, দমন-পীড়ন, মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা দিয়ে নেতাকর্মীদের হয়রানী বন্ধ করুন। স্বৈরাচারী পথ পরিহার করে গণতন্ত্র প্রতিষ্ঠা করুণ। আওয়ামী লীগের প্রতি হুঁশিয়ার দিয়ে নেৃতৃবৃন্দ বলেন, অনতিবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি ও দেশব্যাপী নেতাকর্মীদের উপর নির্যাতন নিপীড়ন, হামলা-মামলা এবং পুলিশী তল্লাসীর নামে পরিবারের সাথে অসৌজন্য মূলক আচরণ বন্ধ করুণ অন্যতায় সকল অনাঙ্খাকিত পরিস্থিত দায় আপনাদের নিতে হবে।