স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সম্পাদক আফজালুর রহমান সিলেট আসছেন বুধবার – দৈনিক সিলেটের দিনকাল

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সম্পাদক আফজালুর রহমান সিলেট আসছেন বুধবার

প্রকাশিত: ১:১০ পূর্বাহ্ণ, আগস্ট ২৩, ২০২১

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সম্পাদক আফজালুর রহমান সিলেট আসছেন বুধবার

নিজস্ব প্রতিবেদক :: শোকের মাস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর কেন্দ্রীয় সভাপতি মানবতার ফেরিওয়ালা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক সৃজনশীল রাজনীতিবিদ আফজালুর রহমান বাবু সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের সিলেট ও সুনামগঞ্জে ২ দিনের সফরে আসছেন বুধবার।

সফরের ১ম দিনে(২৫ আগষ্ট, বুধবার) সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হবেন এসে সকাল ১০ টায়। সকাল ১১ টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন। সকাল সোয়া ১১ টায় সিলেট নগরীর সুবিদবাজারস্থ পিটিআই স্কুলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দুস্থ-অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করবেন। সিলেটে প্রবেশ করেই সকাল সাড়ে ১১ টার দিকে হযরত শাহজালাল (র:) মাজার জিয়ারত করার জন্য যাত্রা করবেন। তারপর দুপুর ১২ টার সময় সিলেট সার্কিট হাউসে উপস্থিত হবেন। মধ্যাহ্নভোজের ( সিলেট সার্কিট হাউসে) পর দুপুর ২ টার সময় বালাগঞ্জের উদ্দেশ্যে সিলেট থেকে যাত্রা শুরু করবেন।

৩ টার দিকে বালাগঞ্জ উপজেলা সদরে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত শোকসভা, দোয়া মাহফিল ও সিলেট-৩ আসনের উপনির্বাচন উপলক্ষে নির্বাচনী প্রচারণায় যোগ দেবেন। সন্ধ্যা ৬ টার বালাগঞ্জ থেকে দক্ষিণ সুরমার উদ্দেশ্যে যাত্রা করবেন। সন্ধ্যা ৭ টায় দক্ষিণ সুরমায় শোকসভা ও দোয়া মাহফিল ও সিলেট-৩ আসনের উপনির্বাচন উপলক্ষে নির্বাচনী প্রচারণায় যোগ দিবেন। তারপর রাত ১০ টায় সিলেট সার্কিট হাউসের উদ্দেশ্যে যাত্রা করবেন। রাত সাড়ে ১০ টার সময় সিলেট সার্কিট হাউসে রাতের খাবার ও রাত্রিযাপন করবেন।

সফরের ২য় দিনে (২৬ আগস্ট, বৃহস্পতিবার)

সফরের ২য় দিনে (২৬ আগস্ট, বৃহস্পতিবার) সকাল সাড়ে ৮ টায় সিলেট থেকে সড়কপথে সুনামগঞ্জের উদ্দেশ্যে যাত্রা করবেন। সকাল ১ টায় সুনামগঞ্জে উপস্থিত হবেন। তারপর সকাল ১০ টা ১৫ মিনিটে সুনামগঞ্জ থেকে ধরমপাশা উপজেলার রাজাপুরের উদ্দেশ্যে যাত্রা (স্পীড বোটে) করবেন। দুপুর ১২ টায় রাজাপুরে উপস্থিত হবেন। দুপুর ১২ টা ১৫ মিনিটে রাজাপুরে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করবেন। দুপুর সাড়ে ১২ টায় দুর্গম হাওরে বঙ্গবন্ধু অনুষ্ঠান শুরু হবে। বেলা ২ টা ৩০ মিনিটের সময় বৃক্ষরোপণ করবেন। তারপর বেলা ৩ টায় দুপুরের খাবার ( বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত আমানুর রাজা চেয়ারম্যান এর বাড়িতে) করে বেলা সাড়ে ৩ টার সময় রাজাপুর থেকে সুনামগঞ্জের উদ্দেশ্যে যাত্রা (স্পীড বোটে) রওনা হবেন। বেলা সাড়ে ৫ টা সুনামগঞ্জ থেকে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করেন। রাত ৮ টায় সিলেট সার্কিট হাউসে উপস্থিতি ও রাত্রিযাপন করবেন।

শুক্রবার সকালে নেতৃবৃন্দ সিলেট থেকে ঢাকায় চলে যাবেন।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল