সৎ ও নিষ্টার সহিত দায়িত্ব পালনে জনগণের কাংখিত উন্নয়ন সম্ভব—এটিএম আজহারুল ইসলাম – দৈনিক সিলেটের দিনকাল

সৎ ও নিষ্টার সহিত দায়িত্ব পালনে জনগণের কাংখিত উন্নয়ন সম্ভব—এটিএম আজহারুল ইসলাম

প্রকাশিত: ১:০২ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০১৬

সৎ ও নিষ্টার সহিত দায়িত্ব পালনে  জনগণের কাংখিত উন্নয়ন সম্ভব—এটিএম আজহারুল ইসলাম

IMG_20160সিলেটের বালাগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এটিএম আজহারুল ইসলাম বলেছেন, ইউপি চেয়ারম্যান ও মেম্বারগন জনগনের পছন্দের প্রতিনিধি। তারা একদিকে সরকারের কাছে জনগনের প্রতিনিধিত্ব করবেন, আবার অন্যদিকে জনগনের কাছে সরকারেরও প্রতিনিধত্ব করবেন। এলাকার সাধারণ মানুষ বুকভরা আ্শা আকাংখা নিয়ে তাদের নির্বাচিত করেছেন। তাই সৎ ও নিষ্টার সাথে ইউনিয়নবাসীর কাংখিত উন্নয়ন জনপ্রতিনিধিদের কাছে একটি মূল্যবান আমানত। জনপ্রতিনিধিরা এ পবিত্র আমানত যথাযথভাবে রক্ষা করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
তিনি রবিবার (১৪ আগস্ট) বালাগঞ্জ উপজেলার ৪নং পশ্চিম গৌরীপুর ইউপির কমপ্লেক্স হল রুমে নব-নির্বাচিত চেয়ারম্যান আমিরুল ইসলাম মধু ও মেম্বারদের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
৪নং পশ্চিম গৌরীপুর ইউপির বিদায়ী চেয়ারম্যান লুৎফুর রহমানের সভাপতিত্বে ও ইউপি সচিব রঙ্গেঁল কুমার দাস’র পরিচালনায় স্বাগত বক্তব্যে রাখেন নব-নির্বাচিত চেয়ারম্যান আমিরুল ইসলাম মধু।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউপি চেয়ারম্যান আনহার মিয়া, সহ-সভাপতি আব্দুল মালিক রুনু, ইউইও কামরুজ্জামান, পৈলপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমীর হোসেন নুরু, সাধারণ সম্পাদক জুনায়েদ আহমদ, বালাগঞ্জ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নয়ন তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেব লীগ নেতা হোসাইন আহমদ প্রমুখ।
সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা নজরুল ইসলাম, গীতা পাঠ করেন সন্তোষ দাস।