সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থদের পাশে নিসচা সিলেট জেলা নেতৃবৃন্দ – দৈনিক সিলেটের দিনকাল

সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থদের পাশে নিসচা সিলেট জেলা নেতৃবৃন্দ

প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০১৭

সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থদের পাশে নিসচা সিলেট জেলা নেতৃবৃন্দ

সিলেট বাইপাস মহাসড়ক হুমায়ুন চত্বরের পাশে তারানা সিএনজি পাম্পের সামনে বুধবার সকাল সাড়ে ১০টায় এক মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। উক্ত ঘটনায় আহত ব্যাক্তিকে দেখতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক শাহ্ মোঃ লোকমান আলী ও সাংগঠনিক আশরাফ উদ্দিন রুবেল, প্রকাশনা বিষয়ক সম্পাদক জাবের আহমদ সাজন সহ নেতৃবৃন্দ।
এসময় ঘটনাস্থলে উপস্থিত সাধারণ মানুষের সাথে কথা বলে তারা।
ঘটনায় মটর সাইকেল আরোহী এক ব্যাক্তিকে আশংকাজনক অবস্থায় সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
উল্লেখ্য: পহেলা ফেব্র“য়ারি সকাল সাড়ে ১০ টায় সিলেট বাইপাস মহাসড়ক হুমায়ুন চত্বরের পাশে তারানা সিএনজি পাম্পের সামনে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। সিলেট থেকে ঢাকা যাওয়ার পথে এনা বাস একটি ট্রাককে অভারট্রেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেল আরোহীকে স্বজোরে ধাক্কা মেরে এবং বাসটি মোটর সাইকেল আরাহীর উপর দিয়ে চলে যায়। ঐ মোটর সাইকেল আরোহীর অবস্থা আশংকাজনক। দুর্ঘটনায় রাস্তায় রক্ত এমনকি তার পেটের নাড়ী-বুড়ি বের হয়ে যায়। উপস্থিত সাধারণ মানুষ তাকে তাড়াতাড়ি সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তাৎক্ষনিক তার কোন পরিচয় পাওয়া যায়নি।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল