হকার্স মার্কেটে জালিয়াত ধরেও থানায় নিতে পারলো না পুলিশ – দৈনিক সিলেটের দিনকাল

হকার্স মার্কেটে জালিয়াত ধরেও থানায় নিতে পারলো না পুলিশ

প্রকাশিত: ৪:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৬

হকার্স মার্কেটে জালিয়াত ধরেও থানায় নিতে পারলো না পুলিশ

dsc_0139সিলেট নগরীর হকার্স মার্কেট থেকে তিন জালিয়াত চক্রের সদস্যকে আটক করে পুলিশ। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে সিলেটের হকার্স মার্কেট থেকে তাদের আটক করা হয়। কিন্তু লালদিঘী (পুরাতন) হকার্স মাকের্ট দোকান মালিক ব্যবসায়ী কমিটির নেতাদের হস্তক্ষেপে তাদের ছেড়ে দিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, লালদিঘী (পুরাতন) হকার্স মাকেটের ২নং গলিতে মদন মোহন এন্ড সন্স ও মেসার্স জাফর এন্ড ব্রাদার্স নামের দুটি দোকানে এসএনপি স্পোর্টস-এর লোগো নকল করে ট্রাউজার বিক্রি করছে- এমন অভিযোগের ভিত্তিতে সেই ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে বৃহস্পতিবার বিকালে অভিযান চালানো হয়। এ সময় মদন মোহন এন্ড সন্সের স্বত্ত্বাধিকারী শ্রী মদন মোহন নাথ, তার সহকারী লিটন দেবনাথ ও জাফর এন্ড সন্সের স্বত্ত্বাধিকারী মো. জাফরকে আটক করা হয়।

পরে লালদিঘী (পুরাতন) হকার্স মাকের্ট দোকান মালিক ব্যবসায়ী কমিটির সভাপতি মানিক মিয়ার হস্তক্ষেপে তাদের ছেড়ে দেয়া হয়েছে।

ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফায়াজ উদ্দিন ফয়েজ।

তিনি সিলেটভিউ২৪ডটকমকে বলেন, ‘এসএনপি স্পোর্টস এর লোগো নকল করে ট্রাউজার বিক্রি করছে এমন অভিযোগের তিনজনকে আটক করা হয়েছিল। পরে স্থানীয় ব্যবসায়ী কমিটির নেতাদের হস্তক্ষেপে তাদের ছেড়ে দেয়া হয়েছে।’ – See more at: http://www.sylhetview24.com/news/details/Sylhet/71630#sthash.EQ8AVbwu.dpuf

ফেসবুকে সিলেটের দিনকাল