হত্যা মামলার আসামীর মুক্তির দাবীতে অবরোধ – দৈনিক সিলেটের দিনকাল

হত্যা মামলার আসামীর মুক্তির দাবীতে অবরোধ

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০১৬

হত্যা মামলার আসামীর মুক্তির দাবীতে অবরোধ

obrod২৯ আগস্ট ২০১৬, সোমবার: লালাবাজারের ব্যবসায়ী আজির মিয়া হত্যার ঘটনায় রোববার মধ্যরাতে হেলাল আহমদ ও বেলাল আহমদ নামে সন্দেহভাজন দু’জনকে গ্রেপ্তার করে পুলিশ। এদের মধ্যে বেলাল আহমদ ট্রাক কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন দক্ষিণ সুরমা উপজেলা শাখার সাবেক সহ-সভাপতি ও দক্ষিণ সুরমার ভরাউট গ্রামের মৃত মখন মিয়ার ছেলে।

বেলালকে গ্রেপ্তারের প্রতিবাদে আজ (সোমবার) দুপুর ১২ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত দক্ষিণ সুরমার হুমায়ুন রশীদ চত্ত্বরে সড়ক অবরোধ করে রাখে ট্রাক শ্রমিকরা। এতে ব্যস্ততম এই সড়কে তীব্র যানজট দেখা দেয়। ৪ টার দিকে পুলিশের উর্ধতন কতৃপক্ষের আশ্বাসের ভিত্তিতে অবরোধ প্রত্যাহার করে ট্রাক শ্রমিকরা।

জানা যায়, গত ২০ আগস্ট দক্ষিণ সুরমার লালাবাজারে সন্ত্রাসী হামলায় ফার্মেসী ব্যবসায়ী ও বিশ্বনাথের টেংরা গ্রামের মো. আজির মিয়া (৪৫) নিহত হন। এই হত্যার ঘটনায় রোববার মধ্যরাতে সুনামগঞ্জের দোয়ারাবাজারের ভারত সীমান্তবর্তী এলাকা থেকে হেলাল আহমদ ও বেলাল আহমদকে গ্রেপ্তার করে পুলিশ।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, আজির হত্যা মামলার এজাহারে হেলাল ও বেলালের নাম না থাকলেও বাদী তাদের সনাক্ত করেছেন। বাদী সনাক্তের ভিত্তিতেই এই দুজনকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, এদের মধ্যে একজন পরিবহন শ্রমিক নেতা। তাকে গ্রেপ্তার প্রতিবাদে সড়ক অবরোধ করে শ্রমিকরা।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল