হবিগঞ্জের আজমিরীগঞ্জে দূর্গাপূজায় পূজা মন্ডবের নিরাপত্তা রক্ষায় পুলিশের নিয়মিত টহল অব্যাহত – দৈনিক সিলেটের দিনকাল

হবিগঞ্জের আজমিরীগঞ্জে দূর্গাপূজায় পূজা মন্ডবের নিরাপত্তা রক্ষায় পুলিশের নিয়মিত টহল অব্যাহত

প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২১

হবিগঞ্জের আজমিরীগঞ্জে দূর্গাপূজায় পূজা মন্ডবের নিরাপত্তা রক্ষায় পুলিশের নিয়মিত টহল অব্যাহত

 

নিজস্ব প্রতিবেদক ::

হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব দুর্গাপূজা সারাদেশে একযোগে পালিত হচ্ছে।আজমিরীগঞ্জেও প্রায় ৩৯টি পূজামন্ডবে দূর্গা পূজা উদযাপন করা হচ্ছে।পূজা মন্ডবের সার্বিক নিরাপত্তা রক্ষার্থে আজমিরীগঞ্জের পুলিশের নিয়মিত টহল অভিযান অব্যাহত রয়েছে।

১৪অক্টোবর বৃহস্পতিবার আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ নুরুল ইসলামের নেতৃত্বে একটি পুলিশ টিম আজমিরীগঞ্জ পৌরসভা,সদর ইউনিয়ন,জলসুখা ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডব পরিদর্শন করে। টহল দেওয়ার এক পর্যায়ে বানিয়াচং আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রন্জন দে উক্ত পরিদর্শনে যোগদান করেন এবং প্রতিটা পূজা মন্ডবে পরিদর্শন করে আইন শৃঙ্খলা মেনে শান্তিপূর্ণ ভাবে পূজা উদযাপন শেষ করতে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এ সময় আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ নুরুল ইসলাম দৈনিক সিলেটের দিনকালকে বলেন,গতকালের কুমিল্লায় ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনা নিয়ে যে কেউ যদি আজমিরীগঞ্জ আইন-শৃঙ্খলা অবনতির চেষ্টা করে তাদেরকে কঠোরভাবে দমন করা হবে।সাথে সাথে শান্তিপূর্ণ ভাবে পূজা উদযাপন করতে সকলের সহযোগিতা কামনা করেন।

বানিয়াচং আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রন্জন দে দৈনিক সিলেটের দিনকালকে বলেন,আজমিরীগঞ্জের পূজা মন্ডবগুলি পরিদর্শন করে যা বুঝলাম সব জায়গায় শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপন করা হচ্ছে।আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে আমাদের নিয়মিত টহল অব্যাহত থাকবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল