হবিগঞ্জে নিখোঁজের ৩ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার – দৈনিক সিলেটের দিনকাল

হবিগঞ্জে নিখোঁজের ৩ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

হবিগঞ্জে নিখোঁজের ৩ দিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার

হবিগঞ্জ সংবাদদাতা::
হবিগঞ্জে নিখোঁজের তিনদিন পর খোয়াই নদী থেকে ইসমাইল হোসেন (১২) নামে ৫ম শ্রেণির এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা দেড়টার দিকে শায়েস্তাগঞ্জ উপজেলার চরহামুয়া এলাকা থেকে সদর থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

নিহত ইসমাইল সদর উপজেলার তেঘরিয়া গ্রামের দুবাই প্রবাসী ফারুক মিয়ার ছেলে ও তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র। নিহত শিশুর মা জানান, কয়েকদিন আগে ইসমাইল হোসেনকে ১৫ হাজার টাকা দামের একটি মোবাইল ফোন কিনে দেয়া হয়। শুক্রবার বিকেলে সে ইউটিউবে ছাড়ার জন্য ফাণি ভিডিও করতে মোবাইল নিয়ে বাসা থেকে বের হয়। রাত হয়ে গেলেও সে বাড়ি ফিরে আসেনি। এ ব্যাপারে ওইদিন রাতেই নিখোঁজ ছাত্রের মা হবিগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এদিকে, সোমবার বেলা ১১টার দিকে শায়েস্তাগঞ্জ উপজেলার চরহামুয়া এলাকায় তার লাশ দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ও স্কুল ছাত্রের মা ঘটনাস্থলে পৌঁছে লাশ সনাক্ত করে।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় সন্ধেহজনভাবে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।’ আটককৃত যুবক একই এলাকার কদর আলীর ছেলে সাইম মিয়া (১৫)।

ফেসবুকে সিলেটের দিনকাল