হরতাল চলাকালে সুবিদবাজারে শিবিরের পিকেটিং, শাবি ছাত্র আহত – দৈনিক সিলেটের দিনকাল

হরতাল চলাকালে সুবিদবাজারে শিবিরের পিকেটিং, শাবি ছাত্র আহত

প্রকাশিত: ৭:৪৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০১৬

হরতাল চলাকালে সুবিদবাজারে শিবিরের পিকেটিং, শাবি ছাত্র আহত

DSC_0164 copy৫ সেপ্টেম্বর ২০১৬, সোমবার: জামায়াতের ডাকে দেশব্যাপী হরতাল চলাকালে সিলেট নগরীর ‍সুবিদবাজারে হরতালের সমর্থনে শিবির ক্যাডারে পিকেটিং এর সময় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আহত হয়েছেন।

আহত জাবেদ হোসেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষ দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, রবিবার রাত ৮টার দিকে সুবিদবাজার পয়েন্টে হরতালের সমর্থনে ঝটিকা মিছিল করে ছাত্র শিবিরের কর্মীরা। এ সময় তারা বিভিন্ন যানবাহনের উপর ঢিল ছোঁড়ে ও হামলা চালায়। ইতস্তত পিকেটিংয়ের সময় সিএনজিতে থাকা জাবেদ হোসেন আহত হন।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর রাশেদ তালুকদার জানান, সুবিদবাজারে শিবিরের পিকেটিংয়ের সময় সিএনজিতে বসে থাকা অবস্থায় ইটের আঘাতে সিএনজির কাঁচ ভেঙে মুখে ও শরীরে গুরুতর আহত হয়েছে শাবি শিক্ষার্থী জাবেদ। পরে তাকে দ্রুত ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়।

জাবেদ হোসেনের শারিরীক অবস্থা তত্বাবধানে হাসপাতালে একজন সহকারি প্রক্টর ও ইংরেজি বিভাগের একজন শিক্ষক উপস্থিত আছেন বলে জানান তিনি। এছাড়াও পুলিশকে বিষয়টি অবগত করা হয়েছে বলে নিশ্চিত করেন রাশেদ তালুকদার।

তবে সিলেট কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ বলেন, এ ধরণের কোন পিকেটিং বা হামলার ঘটনা বা কারো আহত হওয়ার ঘটনা সম্পর্কে পুলিশ অবগত নয়। তবে তিনি বিষয়টি দেখছেন বলেও জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল