হাওরাঞ্চলের দূর্নীতি, চাঁদাবাজ ও লুটপাটের গডফাদার হিসাবে এমপি রতনের বিচার দাবী করলেন (ভিডিও) – দৈনিক সিলেটের দিনকাল

হাওরাঞ্চলের দূর্নীতি, চাঁদাবাজ ও লুটপাটের গডফাদার হিসাবে এমপি রতনের বিচার দাবী করলেন (ভিডিও)

প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০১৯

হাওরাঞ্চলের দূর্নীতি, চাঁদাবাজ ও লুটপাটের গডফাদার হিসাবে এমপি রতনের বিচার দাবী করলেন (ভিডিও)

বিশেষ প্রতিনিধি :: আজ সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় সুনামগঞ্জ ১ আসনের সাংসদ মোয়াজ্জেম হোসেন রতনের বিরুদ্ধে দূর্নীতি, চাঁদাবাজি, লুটপাট, যাদুকাটা নদীসহ হাওরের প্রাকৃতিক সম্পদ লুন্ঠনকারী ও আওয়ামী লীগ বিরোধী জামাত রাজাকার তোষনকারি হিসাবে অভিযোগ করে তার বিরুদ্ধে বিচার দাবী করে ব্যাবস্থা নিতে দলীয় নেতাদের কাছে দাবী জানান তৃনমুল কর্মীরা।

সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি মিলয়নায়তনে ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গত উপজেলা নির্বাচনে ধর্মপাশা উপজেলার আওয়ামী লীগ প্রার্থী জনাব শামীম আহমেদ মুরাদ তৃনমুলের পক্ষ থেকে বক্তব্য রাখতে গিয়ে স্থানীয় সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন সাহেবের বিরুদ্ধে উপরোক্ত অভিযোগ দায়ের করেন। এ সময় হলভর্তি তৃনমুলের কর্মীরা তার অভিযোগের পক্ষে মুরাদকে হাততালি ও শ্লোগান দিয়ে সমর্থন জানান।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল কবীর ইমন বার বার জনাব মুরাদকে বক্তব্য সংক্্ষিপ্ত করতে বললেও তৃনমুলের কর্মীরা তার বক্তব্য অব্যাহত রাখার জন্যে দাবী জানান।

তিনি তার বক্তব্যে আরো অভিযোগ করেন, এমপি হবার আগে জনাব রতন কোনও দিন আওয়ামী লীগ করেন নাই। এমপি হবার পরে তিনি পরিবার তন্ত্র কায়েম করেছেন। এবং জামাত বি এন পি ও রাজাকার পরিবারের সন্তানদেরকে লালন করছেন। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্যে কেন্দ্রীয় নেতাদের মাধ্যমে দলীয় নেত্রীর কাছে আহবান জানান।

https://www.facebook.com/jahed.ahmed.5494

ফেসবুকে সিলেটের দিনকাল