হাসিনাকে গুলি করার প্রতিবাদ আমিও করেছি : খালেদা – দৈনিক সিলেটের দিনকাল

হাসিনাকে গুলি করার প্রতিবাদ আমিও করেছি : খালেদা

প্রকাশিত: ১১:৩২ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০১৭

হাসিনাকে গুলি করার প্রতিবাদ আমিও করেছি : খালেদা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, যেদিন হাসিনাকে লক্ষ্য করে গুলি করা হয়েছিল সেদিন আমরাও তার প্রতিবাদ করেছি। সেই প্রতিবাদ সভায় আমিও ছিলাম। কিন্তু তিনি আসেননি। কারণ তিনি (শেখ হাসিনা) এরশাদের বিরুদ্ধে আন্দোলন করবেন না।

বুধবার বিকেলে গুলশানের নিজ কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর প্রসঙ্গে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়া বলেন, এরশাদবিরোধী আন্দোলনের সময় চট্টগ্রামের লালদীঘি মাঠে যখন হাসিনাকে লক্ষ্য করে গুলি করা হয়েছিল, সেদিন আমরাই তার প্রতিবাদ করেছি। প্রতিবাদে আমরা কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশ করেছিলাম। সেই প্রতিবাদ সভায় আমিও ছিলাম।

তিনি আরও বলেন, সেখানে (প্রতিবাদ সমাবেশ) সব দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। কিন্তু তিনি (শেখ হাসিনা) আসেননি। কেন আসেননি? তার নাকি নিরাপত্তার শঙ্কা রয়েছে। তিনি এরশাদের বিরুদ্ধে আন্দোলনে যাবেন না।

সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন, আলতাফ হোসেন চৌধুরী, সেলিমা রহমান, আবদুল আউয়াল মিন্টু, আহমদ আযম খান, শওকত মাহমুদ, ডা. এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, আমানউল্লাহ আমান, অধ্যাপক সুকমল বড়ুয়া, ২০ দলীয় জোট নেতা মেজর জেনারেল (অব.) মো. ইব্রাহিম, শফিউল আলম প্রধান ও আন্দালিব রহমান পার্থ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল