হাসিনা সরকার শুধু উন্নয়নে নয়,মানবিকতায় ও বিশ্বে প্রশংসিত,গোয়াইনঘাটে মন্ত্রী ইমরান আহমদ – দৈনিক সিলেটের দিনকাল

হাসিনা সরকার শুধু উন্নয়নে নয়,মানবিকতায় ও বিশ্বে প্রশংসিত,গোয়াইনঘাটে মন্ত্রী ইমরান আহমদ

প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২০

হাসিনা সরকার শুধু উন্নয়নে নয়,মানবিকতায় ও বিশ্বে প্রশংসিত,গোয়াইনঘাটে মন্ত্রী ইমরান আহমদ

গোয়াইনঘাট প্রতিনিধিঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি ৫ দিনের সরকারি সফরের অংশ হিসেবে আজ গোয়াইনঘাট উপজেলার বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্পের উদ্ধোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন।
২৯অক্টোবর বৃহস্পতিবার বেলা ৩.৩০ টায় গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান
মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত মন্ত্রী ইমরান আহমদ এমপি গোয়াইনঘাটের বিভিন উন্নয়ন মূলক কাজের ভিত্তি প্রস্থর ও শুভ উদ্ধোধন শেষে উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে উপজেলা মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে মন্ত্রী ইমরান আহমদ-কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাজমুস সাকিব এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী অঙ্গীকার থাকবেনা কেউ গৃহহীন, তার বাস্তবায়ন পর্যায়ক্রমে হচ্ছে। প্রতিবন্ধী ভাতা বিধবা ভাতা বয়স্ক ভাতা সহ বিভিন্ন ভাতা শতভাগ নিশ্চিত করন করা হয়েছে। তথ্যপ্রযুক্তির উন্নয়নে বিশ্বের বুকে বাংলাদেশ একটি রোল মডেল। তিনি বলেন বর্তমান সরকারের আমলে রাস্তাঘাট মসজিদ-মাদ্রাসা মন্দির সহ সকল মেগা প্রকল্পের উন্নয়ন কাজ এগিয়ে চলছে এবং অনেক কাজের সমাপ্তি ও হচ্ছে, যার ফল ভোগ করছে সাধারণ জনগণ। শুধু উন্নয়নের রোল মডেল-ই মানবিকতার দিক দিয়ে ও বাংলাদেশ বিশ্বের বুকে প্রশংসিত হয়েছে।
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ নজরুল ইসলাম, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ, সিলেটের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আলমগীর হোসেন, গোয়াইনঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ, মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, কোম্পানীগঞ্জ উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের সহকারী প্রকৌশলী রতন লাল সাহা, গোয়াইনঘাট উপ-সহকারী প্রকৌশলী মোঃ ইউনুস আলী, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আসলম, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল আলী মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক সুভাস চন্দ্র পাল ছানা, সামছুল আলম, দপ্তর সম্পাদক মুজিবুর রহমান এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
বিকাল ৪ টায় উপজেলা শহর নন- মিউনিসিপালিটি উন্নয়ন(UTMIDP) প্রকল্পের আওতায় ২ কোটি ৭ লক্ষ পঁয়তাল্লিশ হাজার টাকা ব্যয়ে ১.৫০ কিমি রাস্তার শুভ উদ্ধোধন করেন।গোয়াইন ও লেঙ্গুড়া গ্রামে এ প্রকল্প বাস্তবায়িত হয়।

ফেসবুকে সিলেটের দিনকাল