হাস্যকর ও কাল্পনিক মামলায় আরিফুল হক চৌধুরীর নাম অন্তুর্ভূক্ত করায় নিন্দা জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর ছাত্রদল – দৈনিক সিলেটের দিনকাল

হাস্যকর ও কাল্পনিক মামলায় আরিফুল হক চৌধুরীর নাম অন্তুর্ভূক্ত করায় নিন্দা জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর ছাত্রদল

প্রকাশিত: ৩:১৭ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০১৬

হাস্যকর ও কাল্পনিক মামলায় আরিফুল হক চৌধুরীর নাম অন্তুর্ভূক্ত করায় নিন্দা জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর ছাত্রদল

Sylhet JCD--16হবিগঞ্জে গ্রেনেড হামলায় নিহত সাবেক অর্থমন্ত্রী শাহ এস এম কিবরিয়া হত্যা মামলা, যে ভাবে দীর্ঘ কয়েক বছর পর ষড়যন্ত্র মূলক ভাবে অন্তর্ভূক্ত করা হয়েছিল, ঠিক একি ভাবে আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্তর উপর সুনামগঞ্জের দিরাইয়ে গ্রেনেড হামলার মামলায় দীর্ঘ একযুগ পর অবৈধ আওয়ামী সরকার ষড়যন্ত্র মূলক ভাবে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের জননন্দিত মেয়র আরিফুল হক চৌধুরী ও হবিগঞ্জ পৌর মেয়র জিকে গৌছের নাম অন্তর্ভূক্ত করার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর ছাত্রদলের সভাপতি নুরুল আলম সিদ্দিকী খালেদ, জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ, সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু সালেহ মোহাম্মদ লোকমান।
এক বিবৃতিতে ছাত্রদল নেতৃবৃন্দ বলেন, বর্তমান অবৈধ আওয়ামী সরকার বিরোধী দলের নেতা কর্মীদের উপর আইন শৃঙ্খলা বাহিনী দ্বারা নির্যাতন নিপীড়ন চালিয়ে জোরপূর্বক ভাবে ক্ষমতা ধরে রাখতে চায়। সেই ষড়যন্ত্রের অংশ হিসাবে সিলেটের জনপ্রিয় নেতা আরিফুল হক চৌধুরী ও জিকে গৌছের নাম আরেকটি মামলায় আন্তর্ভূক্ত করা হয়েছে। যা হাস্যকর ও কাল্পনিক। নেতৃবৃন্দ বলেন অবিলম্বে এই ২ জনপ্রতিনিধির বিরুদ্ধে সকল ষড়যন্ত্র বন্ধ করে মুক্তি দিন। অন্যতায় হযরত শাহজালাল ও শাহপরাণ (রহ.) পূর্ণভূমি থেকে ঐক্যবন্ধ ভাবে অবৈধ সরকার পতন আন্দোলনের ডাক দেওয়া হবে।