হিরণ মিয়া যুক্তরাজ্যে বিএনপি, দেশে আওয়ামীলীগ! – দৈনিক সিলেটের দিনকাল

হিরণ মিয়া যুক্তরাজ্যে বিএনপি, দেশে আওয়ামীলীগ!

প্রকাশিত: ৬:৪৯ পূর্বাহ্ণ, মে ৬, ২০১৬

হিরণ মিয়া যুক্তরাজ্যে বিএনপি, দেশে আওয়ামীলীগ!

sylhetsoder up jala heronগত ২২ মার্চ অনুষ্ঠিত সিলেট সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের নির্বাচনে মোগলগাও ইউনিয়ন থেকে চেয়ারম্যান নির্বাচিত হন হিরণ মিয়া। আওয়ামী লীগ মনোনিত হিরণ নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। তবে যুক্তরাজ্যে তিনি বিএনপির রাজনীতির সাথে যুক্ত ছিলেন বলে জানা গেছে।

হিরণ মিয়া যুক্তরাজ্য বিএনপির ক্রয়ডন শাখার আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ছিলেন বলে জানিয়েছেন সেখানকার একাধিক বিএনপি নেতা। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনেও হিরণ মিয়া চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। সেবার দলীয় প্রতীকে নির্বাচন না হলেও তাঁর পক্ষে স্থানীয় বিএনপি নেতারা প্রচারণায় অংশ নেন বলে জানা গেছে।

তবে এসব অভিযোগ অস্বীকার করে মোগলগাও ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান হিরণ মিয়া বলেন, ‘আমি কোনোদিনই বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলাম না। এসব আমার বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে। তবে আমার ভাই বিএনপি করেন।’

হিরণ বলেন, এর আগের নির্বাচনে বিএনপির পক্ষ থেকে আমার সাথে যোগাযোগ করা হয়েছিলো। তবে আমি তাদের সাথে যাইনি। স্বতন্ত্র প্রার্থী হয়ে পরাজিত হয়েছিলাম। সে নির্বাচনে বিএনপি আরেক প্রার্থীকে সমর্থন দিয়েছিলো।

তবে মোগলগাও ইউনিয়ন বিএনপির এক নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, হিরণ মিয়া আগের নির্বাচনে প্রার্থী হলে বিএনপির লোকজনই তাঁর পক্ষে মাঠে ছিলেন। এবার তিনি আওয়ামী লীগের প্রার্থী হয়ে বিজয়ী হয়েছেন।

এ ব্যাপারে জানতে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত ২২ মার্চ অনুষ্ঠিত নির্বাচনে নৌকা প্রতীকে ৫৯২৯ ভোট পেয়ে মোগলগাও ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন হিরণ মিয়া।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল