হৃদয়ে ৭১ ফাউন্ডেশন’র ৫০তম বিশেষ পাঠচক্র ও প্রতিনিধি সম্মেলন সম্পন্ন – দৈনিক সিলেটের দিনকাল

হৃদয়ে ৭১ ফাউন্ডেশন’র ৫০তম বিশেষ পাঠচক্র ও প্রতিনিধি সম্মেলন সম্পন্ন

প্রকাশিত: ৮:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০১৭

হৃদয়ে ৭১ ফাউন্ডেশন’র ৫০তম বিশেষ পাঠচক্র ও প্রতিনিধি সম্মেলন সম্পন্ন

বাংলাদেশ আওয়ামীলীগ’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক পিপি এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন,মুক্তি সংগ্রামের চেতনার বাংলাদেশ বিনির্মানের সংগ্রাম এখনও চলছে। তথ্য সন্ত্রাস, আর বিকৃত ইতিহাসের অপচর্চা বন্ধে হৃদয়ে ৭১ প্রসংশনীয় ভুমিকা রাখছে। সমাজের ছাত্র ও যুবকদের নিয়ে এমন উদ্যোগ অনুকরণীয় দৃষ্টান্ত হিসেবে কাজ করবে বলে আমার বিশ্বাস। স্বাধীনতা বিহীন মানুষ, মানুষ নয়, বাংলাদেশের স্বাধীনতার রূপকার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, দীর্ঘ সংগ্রাম আন্দোলন ও নতুন কিছু পাওয়ার আশায় দাবি আদায়ের সংগ্রামের নাম মুক্তিযুদ্ধ, আমরা স্বাধীন হয়েছি কিন্তু মুক্তির সংগ্রাম এখনও চলমান। জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও সমৃদ্ধশীল জাতি গঠনে মুক্তিযোদ্ধের সঠিক ইতিহাস পৌছে দিতে দেশবাসীর সার্বিক সহযোগিতায় বাংলাদেশ আওয়ামীলীগ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
তিনি শুক্রবার (৩ ফেব্রুয়ারী) সিলেট নগরীর দরগারগেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ হল রুমে মুক্তি সংগ্রামের চেতনার ধারক ও বাহক ‘হৃদয় ৭১ ফাউন্ডেশন’র ৫০তম বিশেষ পাঠচক্র ও প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
হৃদয় ৭১ ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনিবার্হী সংসদ’র চেয়ারম্যান রুহুল আলম চৌধুরী উজ্জ্বল’র সভাপতিত্বে ও মহাপরিচালক ইব্রাহিম আহমদ জেসি’র পরিচালনা প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, মহানগর আওয়ামীলীগের সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ’র কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান। সম্মেলনে সম্মেলন বক্তা হিসেবে বক্তব্য রাখেন হৃদয়ে ৭১ ফাউন্ডেশন’র প্রধান উপদেষ্টা ও মহানগর আওয়ামীলীগ’র যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।
‘হৃদয় ৭১ ফাউন্ডেশন’র ৫০তম বিশেষ পাঠচক্র ও প্রতিনিধি সম্মেলনে অনুভতি প্রকাশ করে বক্তব্যে রাখেন ডালিম চৌধুরী, আবু বক্কর পারভেজ, মফিজুর রহমান মফি, এএম ফারহান সাদি, ফেরদৌস আলম, ইফতেখার আহমদ ইফতি, আফসর আহমদ, সন্দীপ সরকার তুষার, নেওয়াজ আহমদ, জাবেদ আহমদ, রুবেল মিয়া, সৈয়দ কামরুল খান পুলক, খালেদ মাহমুদ খান, খায়রুল আলম, শাহ আলম, জাকির হোসেন, আব্দুল হারিছ রুমেল, সালেহ আহমদ, আজিমুর রশীদ, জাহিদ হাসান চৌধুরী, মামুন আহমদ, সাব্বির আহমদ, নওশাদ আহমদ, বুরহান উদ্দিন, আতিকুর রহমান খালেদ, মাজেদ আহমদ প্রমুখ।
‘হৃদয় ৭১ ফাউন্ডেশন’র ৫০তম বিশেষ পাঠচক্র ও প্রতিনিধি সম্মেলনের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগ’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক পিপি এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ’কে খুনী মোস্তাককে হযরত শাহজালাল ও শাহপরাণ (রহ.) সহ ৩৬০ আউলিয়ার পূণ্যভূমিতে প্রতিহত করায় হৃদয় ৭১ ফাউন্ডেশন’র পক্ষথেকে সম্মাননা স্মারক প্রদান করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল