২০১৬-১৭ সেশনের ৯নং ওয়ার্ড তালামীযের কাউন্সিল সম্পন্ন: সভাপতি আখতার, সাঃ সম্পাদক জিল্লুর – দৈনিক সিলেটের দিনকাল

২০১৬-১৭ সেশনের ৯নং ওয়ার্ড তালামীযের কাউন্সিল সম্পন্ন: সভাপতি আখতার, সাঃ সম্পাদক জিল্লুর

প্রকাশিত: ৬:৫১ পূর্বাহ্ণ, অক্টোবর ২০, ২০১৬

২০১৬-১৭ সেশনের ৯নং ওয়ার্ড তালামীযের কাউন্সিল সম্পন্ন: সভাপতি আখতার, সাঃ সম্পাদক জিল্লুর

tamlamij২০ অক্টোবর ২০১৬, বৃহস্পতিবার: বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরীর ৯নং ওয়ার্ডের কাউন্সিল ১৯ অক্টোবর বুধবার বাদ মাগরিব লতিফিয়া হিফজুল কুরআন মাদ্রাসায় পাঠানটুলায় সম্পন্ন হয়।
ওয়ার্ড তালামীযের সভাপতি এম এস এইচ এ লতিফ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামীম আহমদ এর পরিচালনায় প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন মহানগর তালামীযের সভাপতি এনাম উদ্দিন আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর তালামীযের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান ফরহাদ, কামরান হুসেন শামীম, পিয়ার হাসান ও শামছুদ্দিন আহমদ।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মাওলানা আখতার হুসাইন কে সভাপতি, তাজুল ইসলাম কে সহ-সভাপতি ও মো. জিল্লুর রহমান কে সাধারণ সম্পাদক করে ৯নং ওয়ার্ডে ২০১৬-১৭ সেশনের ১৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন, সহ সাধারণ সম্পাদক শামীম আহমদ ও আব্দুস সবুর, সাংগঠনিক সম্পাদক সেলিম আহমদ, প্রচার সম্পাদক মো. মামুনুর রশিদ, সহ প্রচার সম্পাদক ফখরুল ইসলাম, অর্থ সম্পাদক ফাহাদ রহমান, অফিস সম্পাদক দেলোয়ার হোসেন, সহ অফিস সম্পাদক আবু সালেহ মো. জাকারিয়া, প্রশিক্ষণ সম্পাদক আব্দুল্লাহ আল কাওসার, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আবু সাইদ মো. ওয়ালিদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. নুরুল আমীন, সদস্যবৃন্দরা হলেন, মো. রুমেন আহমদ, ইমন আহমদ, মেহেদি হাসান মুরশেদ, হুমায়ুন আহমদ, ফয়সল আহমদ, মাছরুর আহমদ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল