২১ আগস্ট গ্রেনেড হামলার বিচারের দাবিতে মহানগর শ্রমিক লীগের মানববন্ধন – দৈনিক সিলেটের দিনকাল

২১ আগস্ট গ্রেনেড হামলার বিচারের দাবিতে মহানগর শ্রমিক লীগের মানববন্ধন

প্রকাশিত: ৯:৫৪ পূর্বাহ্ণ, আগস্ট ২১, ২০১৬

২১ আগস্ট গ্রেনেড হামলার বিচারের দাবিতে মহানগর শ্রমিক লীগের মানববন্ধন

28240২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে সিলেট মহানগর শ্রমিকলীগ।
রোববার (২১ আগস্ট) কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন পয়েন্ট প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে এসে শেষ হয়।
মানববন্ধনে ভারপ্রাপ্ত সভাপতি এম সামছু মিয়ার সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক ফায়েকুজ্জামান মাস্টার-এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক।
প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী বিজিত চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্যর রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলাউর, শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান, শ্রমিক নেতা নিয়াজ খান, শাহজাহান, সাহাব উদ্দিন, নুরুল ইসলাম, বোরহান উদ্দিন ভান্ডারী, সালাহ উদ্দিন একরাম, খালেদ মিয়া, লোকমান আহমদ, কাজল মিয়া, ফজলু মিয়া, রাজা মিয়া, ইছাক মিয়া, খালিক মিয়া, অনুর চৌধুরী, সাগর আহমদ, জায়েদ আহমদ, মোমিন কাজী, শামীম, শিপন, মান্না, মোজাম মিয়া, লালু মিয়া, গোলামালী কাজী, এজাজ আহমদ, সাহান আহমদ, বিপ্লব মিয়া, এরশাদ আলী শিকদার, মাসুম কাজী, মানিক কাজী, মতলিব মিয়া, মুশাহিদ মিয়া, মোশাররফ কাজী প্রমূখ।
মানববন্ধনে বক্তারা ২১ আগস্টের দায়ী ব্যক্তিদের শাস্তি  দাবি করে বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালো রাতে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মাধ্যমে দেশকে নেতৃত্বশূণ্য করার যে প্রয়াস চালিয়েছিল ওই হায়নাররা, সোনার বাংলা করার স্বপ্নকে ধুলিস্যাৎ করার চেষ্টা করেছিল যারা এবং অসাম্প্রদায়িক চেতনাকে ভূলন্ঠিত করেছিল যেই পিশাচরা। তারই ধারাবাহিকতায় জননেত্রী শেখ হাসিনাকে হত্যা চেষ্টার মাধ্যমে বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করার জন্য ২০০৪ সালের ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলা চালিয়েছিল ওইসব ঘৃণ্য পশুরা। কিন্তু তারা পারেনি, আর পারবেও না। বাংলার মাটিতে তার দাঁতভঙ্গা জবাব দেওয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল