৩২নং ওয়ার্ডে মহানগর যুবলীগের বিনামূল্যে চিকিৎসা সেবা (ভিডিও)

প্রকাশিত: ৯:৫৮ অপরাহ্ণ, জুলাই ১, ২০২২

৩২নং ওয়ার্ডে মহানগর যুবলীগের বিনামূল্যে চিকিৎসা সেবা (ভিডিও)

সাকিব আহমেদ :: স্মরন কালের ভয়াবহ বন্যার কবলে আক্রান্ত সিলেট শহরের বিভিন্ন ওয়ার্ডে আশ্রয় গ্রহণকারী বানভাসি মানুষের মধ্যে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১ জুলাই) নগরীর ৩২ নং ওয়ার্ডের ভাটপাড়া ইসলামপুর চানমিয়া রানী বেগম সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে এই চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে এ মহতি কাজের পরিদর্শন করেন বিএমএ এর মহাসচিব ড. এহতেশামুল হক চৌধুরী দুলাল। তিনি বলেন, স্মরন কালের ভয়াবহ বন্যার কবলে আক্রান্ত সিলেট শহরের বিভিন্ন ওয়ার্ডে আশ্রয় গ্রহণকারী বানভাসি মানুষের মধ্যে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা, ওষুধ প্রদান ও এ্যাম্বুলেন্স সার্ভিস অব্যাহত যা একটি মহতি উদ্যোগ।

 

এসময় যুবলীগ নেতৃবৃন্দ বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে যুবলীগ এখনও অসহায় মানুষের পাশে রয়েছে। বন্যা শেষ না হওয়া পর্যন্ত যুবলীগের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে তারা জানান।

সবুজ সাথী যুব সংঘের সভাপতি রুহেল আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে মহানগর যুবলীগ ছাড়াও অন্যান্য গণাম্যন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল