৭ ন‌ভেম্বর স্বাধীনতা সুরক্ষা ও আওয়ামী লী‌গের পুনজন্ম হ‌য়ে‌ছে – দৈনিক সিলেটের দিনকাল

৭ ন‌ভেম্বর স্বাধীনতা সুরক্ষা ও আওয়ামী লী‌গের পুনজন্ম হ‌য়ে‌ছে

প্রকাশিত: ৭:৫২ পূর্বাহ্ণ, নভেম্বর ১, ২০১৬

৭ ন‌ভেম্বর স্বাধীনতা সুরক্ষা ও আওয়ামী লী‌গের পুনজন্ম হ‌য়ে‌ছে

dsc_0556-696x357০১ নভেম্বর ২০১৬. মঙ্গলবার: বিএন‌পি‌কে ৭ ন‌ভেম্বের জাতীয় বিপ্লব ও সংহ‌তি দিবস পালন কর‌তে দেয়া হ‌বে না। এটা হা‌নি‌ফের নিজস্ব বক্তব্য। এটা সরকা‌রের বক্তব্য নয় ব‌লে মন্তব্য ক‌রে‌ছেন বিএন‌পির সি‌নিয়র যুগ্ম মহাস‌চিব অ্যাড‌ভো‌কেট রুহুল ক‌বির রিজভী আহমেদ ।

মঙ্গলবার দুপু‌রে রাজধানীর নয়াপল্ট‌নে বিএন‌পির কেন্দ্রীয় কাযাল‌য়ে এক সংবাদ স‌ম্মেল‌নে তি‌নি এসব কথা ব‌লেন।

‌রিজভী ব‌লেন, ৭ ন‌ভেম্বর স্বাধীনতা সুরক্ষা ও আওয়ামী লী‌গের পুনজন্ম হ‌য়ে‌ছে। এ দিন আওয়ামী লী‌গের একদলীয় শাসনতন্ত্র থে‌কে বহুদলীয় শাসন ব্যবস্থা শুরু হ‌য়ে‌ছিল। এ রকম একটা দিন নি‌য়ে আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হা‌নি‌ফের বক্তব্য অনাকা‌ঙ্খিত।

‌তি‌নি ব‌লেন,হা‌নিফ সা‌হে‌বের বক্তব্য এ রকমই। তি‌নি সব সম‌য়ে ব‌লে প্র‌তিহত কর‌বো, মে‌রে ফেল‌বো। কর‌তে দিব না। আর আমরা ব‌লি অ‌বৈধ কোন কাজ সরকার প্র‌তিহত কর‌বে। ৭ ন‌ভেম্বর নি‌য়ে হা‌নি‌ফকে আয়নায় দি‌কে তা‌কি‌য়ে কথা বলা উ‌চিৎ। যেখা‌নে আওয়ামী লীগ ও জাস‌দের বি‌রো‌ধে কু‌ষ্টিয়া‌তে ৭ জন নিহত হ‌য়ে‌ছেন। সেখা‌নে তি‌নি এ বক্তব্য দেন কি ক‌রে।

‌বিএন‌পির এই নেতা ব‌লেন, ৭ ন‌ভেম্বর সমা‌বেশ হ‌বে। আমরা প্রত্যাশা কর‌ছি আইনশৃঙ্খলা বা‌হিনী সমা‌বে‌শের অনুম‌তি দি‌বে। সমা‌বে‌শে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত থাক‌বেন বিএন‌পি চেয়ারপারসন বেগম খা‌লেদা জিয়া। এবং এই সমা‌বে‌শে মানু‌ষের ঢল নাম‌বে।

‌রিজভী‌ ব‌লেন,ব্রাক্ষ্নবা‌ড়িয়ায় না‌সির নগ‌রে ফেইস বু‌কের মাধ্য‌মে প‌বিত্র কাবা শ‌রিফ‌কে অপমাননা ক‌রে যে পোষ্ট দেওয়া হ‌য়ে‌ছে তার নিন্দা জানাই। প্রকৃত দোষী‌দের বিচা‌রের আওতায় আনার দা‌বি জানা‌চ্ছি।

সংবাদ স‌ম্মেল‌নে আ‌রো উপ‌স্থিত ছি‌লেন,‌বিএন‌পি যুগ্ম মহাস‌চিব খায়রুল ক‌বির খোকন, প্রশিক্ষন বিষয়ক সম্পাদক এ‌বি এম মোশাররফ হো‌সেন, সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু,মু‌নির হো‌সেন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল