৮টি পরিবারের বাসা ভাড়া মওকুফ করলেন সজিবুর রহমান রুবেল – দৈনিক সিলেটের দিনকাল

৮টি পরিবারের বাসা ভাড়া মওকুফ করলেন সজিবুর রহমান রুবেল

প্রকাশিত: ১১:৩৭ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০২০

৮টি পরিবারের বাসা ভাড়া মওকুফ করলেন সজিবুর রহমান রুবেল
ঢাকার পর এবার করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সিলেটে নিজের ভাড়াটিয়াদের এক মাসের ৮টি পরিবারেরবাসা ভাড়া ও বিদ্যুৎ বিল মওকুফ করেছেন সিলেট মহানগরীর খাসদবীর তরঙ্গ ৯/২ হাজী আব্দুস সামাদ মিয়ার ছেলে সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও উদয় সমাজ কল্যান সংস্থা সিলেট সভাপতি সজিবুর রহমান রুবেল।
শনিবার ১৮ই এপ্রিল সজিবুর রহমান রুবেল ফেসবুকে এক স্ট্যাটাসে লিখেন,আমি ইচ্ছে করেই নোটিশটি ফেসবুকে দিছি তরঙ্গ ৯/২ নিবাসী চলতি মাসের বাসা ভাড়া ও বিদ্যুৎ বিল ভাড়াটিয়াদের দিতে হবে না।
এ ব্যাপারে সজিবুর রহমান রুবেল বলেন, আমাদের বাসায় ছোট ৮টি পরিবার ভাড়া থাকেন। একমাসের বাসা ভাড়া ও বিদ্যুৎ বিলসহ মোট ৩২ হাজার টাকা আসে। দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে আমি এক মাস (মার্চ) মাসের ভাড়া ও বিদ্যুৎ বিল মওকুফ করে দিয়েছি।
আরও বলেন, আমি ইচ্ছে করেই নোটিশটি ফেসবুকে দিয়েছি যেন মানুষ দেখে। অন্যরাও যেন আমার মতো উদ্যোগ নেন। কারণ আমি দেখছি, মানুষ শুধু অভিযোগই করছে। কেউ নিজের কাজটা করার চেষ্টা করছে না। এটা একটা যুদ্ধ, করোনার বিরুদ্ধে যুদ্ধ। আমাদের সবদিক থেকে এ রোগের বিরুদ্ধে লড়তে হবে। সরকার একা কিছুই করতে পারবে না। আমার চেষ্টাহলো, মানুষের মধ্যে একটু ইতিবাচক ভাব নিয়ে আসা। ফেসবুকে নেতিকবাচক বিষয় দেখতে দেখতে আমি ক্লান্ত হয়ে গেছি।

ফেসবুকে সিলেটের দিনকাল