৯ জেএসসি পরীক্ষার্থীকে পেটালো বখাটেরা – দৈনিক সিলেটের দিনকাল

৯ জেএসসি পরীক্ষার্থীকে পেটালো বখাটেরা

প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০১৬

৯ জেএসসি পরীক্ষার্থীকে পেটালো বখাটেরা

সংবাদ ডেস্ক:: শরীয়তপুরের সদর উপজেলার উপুরগাও এলাকায় ৯ জেএসসি পরীক্ষার্থীকে পিটিয়েছে বখাটেরা। আহত পরীক্ষার্থীরা সকলেই বিনোদপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। বৃহস্পতিবার আংগারিয়া উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দিয়ে বাড়ি যাওয়ার সময় পথিমধ্যে উপুুরগাও এলাকায় এ ঘটনা ঘটে। উপুরগাও গ্রামের সৌদি প্রবাসী সালাম দেওয়ানের ছেলে শামীম দেওয়ানের নেতৃত্বে বখাটেরা এ হামলা চালায়। আহতদের শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার শারীরিক শিক্ষা পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে সদর উপজেলার তুলাসার ইউনিয়নের উপুরগাও এলাকায় বখাটে শামীম তার লোকজন নিয়ে শিক্ষার্থীদের বহনকারি ইজিবাইক থামায় ও ইতি নামে এক শিক্ষার্থীর মোবাইল নম্বর চায়। এ সময় সাথে থাকা অন্য শিক্ষার্থীরা প্রতিবাদ করলে শামীম ও তার সহযোগিরা পরীক্ষার্থীদের উপর হামলা করে ও পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বিদ্যালয়ে পৌছে দেয়। বিদ্যালয়ের শিক্ষকরা তাদের শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করেন। আহতরা হচ্ছেন সাইফুল, ইতি, রহিমা, সুরমা, মীম , কাওসার, জসিম, সজিব ও মাসুদ।
জেএসসি পরীক্ষার্থী ইতি জানান, বৃহস্পতিবার পরীক্ষা দিয়ে যাওয়ার সময় উপুরগাও এলাকায় বখাটে শামীম আমাদের ইজিবাইক থামায় এবং আমার মোবাইল নম্বর চায়। আমার সাথে থাকা অন্য পরীক্ষার্থীরা প্রতিবাদ করলে তারা আমাদের উপর হামলা করে। শরীয়তপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সুমন কুমার পোদ্দার বলেন, আহত শিক্ষার্থীদের চিকিৎসা চলছে। তাদের শরীরে লাঠির আঘাত রয়েছে।
শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য পুলিশ চেষ্টা করছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

ফেসবুকে সিলেটের দিনকাল