নতুন প্রজন্মের সমর্থন হোক ৭১’র চেতনার পক্ষে, ভোট হোক তাদের নতুন দিনের স্বপ্ন রচনায়- ড. রফিকুল তালুকদার – দৈনিক সিলেটের দিনকাল

নতুন প্রজন্মের সমর্থন হোক ৭১’র চেতনার পক্ষে, ভোট হোক তাদের নতুন দিনের স্বপ্ন রচনায়- ড. রফিকুল তালুকদার

প্রকাশিত: ১২:৫৫ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০১৮

নতুন প্রজন্মের সমর্থন হোক ৭১’র চেতনার পক্ষে, ভোট হোক তাদের নতুন দিনের স্বপ্ন রচনায়- ড. রফিকুল তালুকদার
বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা উন্নয়ন, শান্তি, গণতন্ত্র ও নির্বাচনকে একসূত্রে গেঁথে রেখেছেন। সকল জাতীয় ও আন্তর্জাতিক জরিপে এই মানবতাবাদী নেত্রী ও তাঁর দল বাংলাদেশ আওয়ামীলীগ অনেক এগিয়ে আছে। এই কালজয়ী নেত্রীর অগ্রযাত্রাকে তথা নৌকাকে ঠেকাতে এখন অনেকেই এককাট্টা। ক্ষমতায় যেতে স্বাধীনতাবিরোধী ও আগুন সন্ত্রাসবাদীদের সাথে জোট। নিজেদের পাপ মোচনে ও পক্ষে সাফাই গাইতে আন্তর্জাতিক লবিস্ট নিয়োগ। বঙ্গবন্ধুর নৌকার সাথে বেঈমানি করে ধানের শীষে ভোটে দাঁড়ানো ও ভোট চাওয়ায় তীব্র জনরোষ ও নিন্দা সামলাতে ধানের শীষের উৎস খুঁজে ভাসানীর ন্যাপের স্মৃতিচারণ।
ন্যাপ কি তাদের এই বেঈমানির পাপ ও নতুন প্রজন্মের ঘৃণা মোচন করতে পারবে? ক্ষমতায় যাওয়ার সুযোগ হলে প্রধানমন্ত্রী কে হবেন, সেটাই তারা বলতে পারে না! সেইসাথে তফসীল  ঘোষণার পর দলীয় মনোনয়ন জমাদানের সময় আগুন-সন্ত্রাসের পুরোনো দানবীয় তান্ডব দেখিয়ে জনগণের সামনে নিজেদের স্বরূপ নিজেরাই উন্মোচিত করেছে এরা!
নতুন প্রজন্মের ভোট হোক স্বাধীনতার চেতনার পক্ষে, তাদের সমর্থন হোক একটি স্বপ্ন এবং ভিশন বাস্তবায়নে ও নতুন দিনের স্বপ্ন রচনায় নৌকার পক্ষে।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু!
লেখক : ড. রফিকুল ইসলাম তালুকদার, আহবায়ক- সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু পরিষদ ; গবেষক, রাজনৈতিক বিশ্লেষক ও কলাম লেখক।